মোবাইল ফোনের জন্য ৬ সেরা ফাস্ট চার্জার

মোবাইল ফোনের জন্য ৬ সেরা ফাস্ট চার্জার

মোবাইল ফোনের জন্য ৬ সেরা ফাস্ট চার্জার

যদি আপনি একটি দ্রুত চার্জার এর সন্ধান করে থাকেন তবে আপনাকে পরীক্ষা করা উচিত। এই চার্জারটি সম্পর্কে যা ভালো তা হলো এটি চার্জিং কেবলগুলির প্রয়োজনীয়তা হ্রাস করে। এই ফোনটি ওয়্যারলেস চার্জারটি সনাক্ত করতে পারে যদি আপনার ফোনটি অ্যান্ড্রয়েড হয়। এটি বাদে এটি বাজারে সর্বশেষতম ফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ। এটি আপনাকে এবং আপনার ফোনটিকে সর্বদা সুরক্ষিত রাখতে গুরোত্বপুর্ন ভুমিকা পালন করবে

১. প্যানটম অ্যাডাপটিভ

প্যান্টমের অ্যাডাপিটিভ ফাস্ট ওয়াল চার্জারটি আমাজনে সর্বাধিক রেটযুক্ত দ্রুত চার্জারগুলির মধ্যে একটি। ৫ টির মধ্যে ৪.৫ টি স্টোর সহ এটি কেন একটি অ্যামাজনের পছন্দসই পণ্য তা স্পষ্ট। এটি এমন লোকদের জন্য চার্জার যাঁরা শিরোনামের আগে দ্রুত চার্জ নিতে চান। এটি আপনার ফোনে বাজারের বেশিরভাগ চার্জারের ৭৫% এর চেয়ে দ্রুত চার্জ করতে পারে। এই চার্জারটিতে আপনার ফোনের সুরক্ষা নিশ্চিত করতে পারে

২. পাওয়ারবার ফাস্ট চার্জার

এই ইউএসবি ফাস্ট চার্জারটি দ্রুত চার্জিং ওয়াল চার্জারটির জন্য একটি দক্ষ এবং সস্তা পছন্দ। এটি কোয়ালকম কুইক চার্জ ৩ .০০ সমর্থন করে যা দ্রুত চার্জিংয়ের গতি সরবরাহ করে। এছাড়াও এটি একটি অভিযোজিত প্রযুক্তি বৈশিষ্ট্য রয়েছে। এটি বুদ্ধি করে এর সাথে যুক্ত ফোনটি সনাক্ত করে। এর ছোট স্নিগ্ধ নকশায় একটি ভাঁজযোগ্য প্রাচীর প্লাগ আসে যা এটিকে ভ্রমণের জন্য আদর্শ করে তোলে। তদতিরিক্ত এর ব্যর্থ প্রমাণ অন্তর্নির্মিত আইসি আপনার ডিভাইসগুলি শর্ট সার্কিট এবং অতিরিক্ত গরম থেকে রক্ষা করতে সহায়তা করে।

৩. পাওয়ারকোর

এই চার্জারটি চার্জারগুলির নতুন প্রজন্মগুলির মধ্যে একটি যা বুদ্ধিমানভাবে সংযুক্ত ডিভাইসটি সনাক্ত করে। এটির সাহায্যে এটি আপনার ডিভাইসের জন্য প্রয়োজনীয় দ্রুততম চার্জিং গতি সরবরাহ করতে পারে। এছাড়াও এটি অনুকূলিত চার্জিং গতির জন্য ভোল্টেজ আউটপুট সামঞ্জস্য করে। এর ইউএসবি-সি পোর্টটি কোয়ালকম কুইক চার্জ ৩. ০০ এবং পাওয়ার ডেলিভারি উভয়ের সাথেই সামঞ্জস্যপূর্ণ যা বিভিন্ন ডিভাইসের বিস্তৃত সমর্থন দেয়।

৪. পাওয়ার ওয়ারল্যাস চার্জার

এটি বাজারে অন্যতম কার্যকর ওয়্যারলেস চার্জার। এটিতে দুটি চার্জিং কয়েল এবং একটি সুবিধাজনক ডিজাইন রয়েছে যা আপনাকে আপনার ফোনটিকে উলম্ব বা অনুভূমিকভাবে চার্জ করতে দেয়। তদুপরি, এটি বুদ্ধি করে আপনার ফোনগুলি সনাক্ত এবং সনাক্ত করে এবং তত্ক্ষণাত সেগুলি চার্জ করে। এটি ব্যবহার করা নিরাপদ কারণ এতে ট্রিপল তাপমাত্রা নিয়ন্ত্রণ রয়েছে। এছাড়াও এটি অতিরিক্ত চার্জ ওভার কারেন্ট ওভার-ভোল্টেজ অতিরিক্ত গরম এবং শর্ট সার্কিটের বিরুদ্ধে সুরক্ষিত। এটি ধাতু বা চৌম্বকীয় জিনিসগুলি সনাক্ত করে তা চার্জ করা বন্ধ করে দেয়।

৫. ইউটিচ ফাস্ট ওয়্যারলেস চার্জার

এই ওয়্যারলেস চার্জিং স্ট্যান্ডটি আপনাকে স্ট্যান্ডার্ড ওয়্যারলেস চার্জারের তুলনায় আপনার ফোনটি 20% -৩০% দ্রুত চার্জ করতে সক্ষম করে। এটিতে অন্তর্নির্মিত শীতল ব্যবস্থা এবং তাপ নির্গমন ছিদ্র রয়েছে যা চার্জারটিকে কম তাপমাত্রায় চালিত করে। এটি সর্বোচ্চ চার্জিং গতি নিশ্চিত করে এটি আপনার ফোনকে অতিরিক্ত চার্জ অতিমাত্রার এবং অতি-ভোল্টেজের বিরুদ্ধে রক্ষা করবে। এছাড়াও, এটি তাপমাত্রা নিয়ন্ত্রণ করে।

৬. পোর্ট ইউএসবি ওয়াল চার্জার

এই শক্তিশালী এবং পোর্টেবল দ্বি-পোর্ট চার্জারটি আপনাকে একবারে দুটি ডিভাইস চার্জ করতে দেয়। ভ্রমণ এবং ব্যবসায়িক ভ্রমণের সময় এনে দেওয়া সহজ এবং খুব আদর্শ। তদুপরি এটি প্রচলিত চার্জারগুলির চেয়ে ৪ গুন দ্রুত সামঞ্জস্যপূর্ণ ডিভাইস চার্জ করতে পারে। এটিতে একটি এনট্রিপ্রোটেক্ট বৈশিষ্ট্য রয়েছে যা ডিভাইসগুলিকে ওভারহিটিং এবং অতিরিক্ত স্রোতের বিরুদ্ধে সুরক্ষা দেয়। তদ্ব্যতীত এটি কুইক চার্জ ২.০ নিয়ে কাজ করে এবং স্ট্যান্ডার্ড ইউএসবি চালিত ডিভাইসগুলি ২.৪ এ পর্যন্ত চার্জ করে

৭. ওয়াটের ইউএসবি ওয়াল চার্জার

এই পালক হালকা দ্রুত চার্জারটির একটি দুর্দান্ত বিল্ড মানের রয়েছে। এর পাওয়ার ডেলিভারি আপনার ইউএসবি-সি ফোন এবং ট্যাবলেটগুলিকে একটি উচ্চ-গতির চার্জিং ক্ষমতা সরবরাহ করে একটি শক্তি বাড়িয়ে তোলে। এর আকারের এবং ফোল্ডেবল প্লাগের সাহায্যে আপনি আপনার ডিভাইসগুলি যে কোনও জায়গায় চার্জ করতে পারেন। এছাড়াও এর মাল্টিপ্রোটেক্ট বৈশিষ্ট্য ওভারচার্জ ওভারকন্টেন্ট এবং তাপমাত্রা নিয়ন্ত্রণের বিরুদ্ধে সুরক্ষা দেয়।

স্মার্টফোনগুলি কেবল অপরিহার্য নয় তবে দ্রুত । দ্রুত চার্জারগুলি আমাদের স্মার্টফোনের ব্যাটারির আয়ু বাড়িয়ে আমাদের উপকার করে। নিয়মিত চার্জারগুলির তুলনায় তারা আমাদের সংক্ষিপ্ত সময়ের মধ্যে আমাদের ডিভাইসগুলি রিচার্জ করতে সহায়তা করে। সুবিধার্থে দ্রুত চার্জার তৈরি করা হয়েছিল যাতে চার্জ করার সময়টি হ্রাস পায়। এর প্রতিশ্রুতিবদ্ধ বৈশিষ্ট্য এবং গ্রাহকের চাহিদা সহ কেন অনেক কিছু সংস্থাগুলি বিভিন্ন ধরণের এই দ্রুত চার্জারগুলি প্রকাশ করে এবং সময় বাড়ার সাথে সাথে আরও ভাল পণ্য উৎপাদন করতে আগ্রহী তা অবাক হওয়ার কিছু নেই। তদ্ব্যতীত বিভিন্ন ধরণের ফাস্ট চার্জার যেমন রয়েছে গ্যাজেটগুলির সাথে সর্বাধিক উপযুক্ত কি তা জেনে রাখা। যথাযথ জ্ঞান এবং পরিচালনা সহ আপনার ডিভাইসটি আপনার দ্রুত চার্জারটির মধ্যে সবচেয়ে বেশি লাভ করবে।

আপনি আরও পড়তে পারেন